মিষ্টি প্রেমের ছন্দ sms | ভালোবাসার ছন্দ স্ট্যাটাস | ভালোবাসার ছন্দ ফেসবুক


আসসালামুআলাইকুম সবাইকে Educationblog.Com এ স্বাগতম। 

আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

প্রিয় বন্ধুগণ আপনারা অনেকেই আছেন যারা ভালোবাসার ছন্দ স্ট্যাটাস প্রেমের ছন্দ পড়তে ও শেয়ার করতে পছন্দ করেন। আর এই ভালোবাসার ছন্দ ফেসবুক স্ট্যাটাস এবং মিষ্টি প্রেমের ছন্দ পাওয়ার জন্য বিভিন্ন ভাবে খোঁজাখোজি করছেন। তাই আমরা আজকে আপনাদের মাঝে শেয়ার করবো মিষ্টি প্রেমের ছন্দ sms, ভালোবাসার ছন্দ স্ট্যাটাস, ভালোবাসার ছন্দ ফেসবুক। আশা করি আপনাদের সকলেরই পছন্দ হবে। 


    মিষ্টি প্রেমের ছন্দ sms  

    ★যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার,,,,,আমি বলব চোখের পাতা নড়ে যতবার,,,,যদি বলো তোমায় ভালবাসি কত,,,,,,আমি বলব আকাশে তারা আছে যত,,,,,!!!

    ★বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ,,,,,কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক,,,,,,তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি,,,,,,,মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি,,,,,!!!!

    ★চাঁদ কে ভালবাসি রাত পর্যন্ত,,,,,সূর্য কে ভালবাসি দিন পর্যন্ত,,,,,,ফুল কে ভালবাসি সুভাস পর্যন্ত,,,,,,কিন্তু তোমাকে ভালবেসে যাবো,,,,,আমার শেষ নিশ্বাস পর্যন্ত,,,,,!!!!

    ★ভালোবাসা হল এমন একটি শ্বাস,,,,,যাতে শুধু খাটে দুজনার বিশ্বাস এটি হল,,,,ছোট্ট সুখের বাসা তাইতো এর নাম,,,,,রাখা হয়েছে ভালোবাসা,,,,,!!!!

    ★রাত জাগা পাখি হয়ে যার কথা ভাবি,,,,,, এই মনে একা একা তার ছবি আঁকি , জোস্নার নীল আলো তার চোখে ভাসে,,,,, বন্ধু হয়ে থেকো তুমি চিরদিন পাশ,,,,!!!!

    ★হাজার তারা চাই না আমি,,,, একটা চাঁদ চাই,,,,, হাজার ফুল চাই না আমি,,,,, একটা গোলাপ চাই,,,, হাজার জনম চাই না আমি,,,, একটা জনম চাই,,,, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই,,,,!!!!

    ★কতো সুন্দর তুমি,,,,, প্রেমে পড়েছি আমি,,,,, সুন্দর তোমার মন,,,,,, ভালোবেসে হারাব দুজন,,,,, মায়াবী তোমার আখি,,,,,, দিওনা আমায় ফাঁকি,,,,,, সুন্দর তোমার হাসি,,,,,, আমি তোমায় ভালোবাসি,,,,,!!!

    ★দেবো তোমায় লাল গোলাপ,,,,,, স্বপ্নে গিয়ে করবো আলাপ,,,,, বলবো খুলে আমার কথা,,,,,, মনে আছে যত ব্যাথা,,,,,, বলবো তোমায় ভালোবাসি,,,,,, থাকবো দুজন পাশাপাশি,,,,,!!!! 


    ভালোবাসার ছন্দ স্ট্যাটাস  


    ভালোবাসার ছন্দ ফেসবুক



    Tag: মিষ্টি প্রেমের ছন্দ sms, ভালোবাসার ছন্দ স্ট্যাটাস, ভালোবাসার ছন্দ ফেসবুক

    Post a Comment

    0 Comments
    * Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.