ফেসবুকে স্ট্যাটাস ছন্দ | অভিমানী ভালোবাসার ছন্দ | ফেসবুকের ছন্দ


আসসালামুআলাইকুম সবাইকে Educationblog.Com এ স্বাগতম। 

আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

প্রিয় বন্ধুগণ আপনারা অনেকেই আছেন যারা ছন্দ স্ট্যাটাস ও ভালোবাসার ছন্দ পড়তে ও শেয়ার করতে পছন্দ করেন। আর এই ফেসবুক স্ট্যাটাস ছন্দ ও ভালোবাসার ছন্দ পাওয়ার জন্য বিভিন্ন ভাবে খোঁজাখোজি করছেন। তাই আমরা আজকে আপনাদের মাঝে শেয়ার করবো ফেসবুকে স্ট্যাটাস ছন্দ, অভিমানী ভালোবাসার ছন্দ, ফেসবুকের ছন্দ। আশা করি আপনাদের সকলেরই পছন্দ হবে। 


    ফেসবুকে স্ট্যাটাস ছন্দ  

    ★আমাকে ছাড়া যে ভালাে থাকে,,,,,,,,সেই মানুষ টা আমার না হােক,,,,,!!!!

    ★পছন্দ হয়েছে জানলে দোকানদারও দাম,,,,,,,বাড়াই দেয় আর ওরা তাে মেয়ে মানুষ,,,,!!!!!

    ★একটা কালাে মেয়ে,,,,,,আর পকেট খালি ছেলেটাই বুঝে,,,,,বাস্তবটা কতটা কঠিন,,,,,!!!!!

    ★জীবন টা তখনই সুন্দর ছিল,,,,,যখন কেউ কোলে নিয়ে,,,,,,পাপ্পি দিতাে আর আমি হিসু করে দিতাম,,,,,!!!!!

    ★টাকাই পুরুষের একমাত্র দামি পারফিউম,,,,,,,যা নারীকে আকর্ষন করতে পারে,,,,!!!!

    ★স্বপ্ন তাকে নিয়ে দেখা উচিত,,,,,,যে শুধু স্বপ্ন দেখাবে না স্বপ্নগুলাে,,,,,বাস্তব ও করবে,,,,,!!!!!

    ★জীবনটা ধনিয়া পাতার মতাে হয়ে গেছে,,,,,,থাকলে ভালাে আবার না থাকলে ও চলে,,,,,!!!!!

    ★আমি গর্বিত আমি বাঙালী,,,,,তবে সমস্যা একটাই,,,,,,মােবাইলের ভাষা বাংলা করলে কিছুই বুঝি না,,,,,!!!!

    ★তুমি ছেলে, ইনকাম না করতে পারলে,,,,,,,তােমার কোথাও স্থান নেই,,,,,!!!!!

    ★হাজারো ছেলের স্বপ্ন অপূর্ণ থেকে যায়,,,,,,কারণ তারা মধ্যবিত্ত বলে,,,!!!!

    ★কি আর বলবাে এদেশে বাপ খোঁজে BCS,,,,,,, আর মেয়ে খোঁজে BTS,,,,,!!!!!


    অভিমানী ভালোবাসার ছন্দ  

    ★আমি জানি না আমি তোমাকে কতটুকু ভালবাসি,,,,,,,কিন্তু এ'টুকু জানি,,,,,,,,আমি আমার চেয়ে তোমাকে বেশী ভালবাসি,,,,,,,!!!!

    ★ভুলিনি ত আমি তোমার মুখে হাসি,,,,,,আমার গাওয়া গানে তোমাকে ভালবাসি,,,,,,আসো আবার ও কাছে হাতটা ধরে পাশে,,,,,,তোমায় নিয়ে যাব আমার পৃথিবীতে,,,,,,!!!!

    ★আমি তোমার নিরাময় ছিলাম,,,,,,আর তুমি আমার রোগ হয়েছ,,,,,,আমি তোমাকে বাঁচিয়ে ছিলাম,,,,,,তুমি আমাকে হত্যা করেছো,,,,,!!!!

    ★প্রতি রাতে ভালোবাসা নিলামে ওঠে দর কষাকষি হয়,,,,,,, শেষমেশ তোর দেওয়া ভালোবাসার বিনিময়ে,,,,,, ভালোবাসা বিক্রি হয়,,,,!!!

    ★কেউ নতুন খুঁজতে ব্যাস্ত আর কেউ আজ ও পুরোনোতেই আসক্ত,,,,,!!!!

    ★শুধু ছেড়ে যাওয়াকে ঠকানো বলেনা,,,,,,,,পাশে থেকে অভিনয় করাকেও ঠকানো বলে,,,,,!!!!

    ★কখন থেকে ভাবছি বসে আসবে তোমার ফোন,,,,,,, বুঝতে যদি!! তোমার জন্য কেমন করে মন,,,,,!!!!

    ★মনের মধ্যে প্রশ্ন ঘোরে সত্যিই কি ভালোবাসো? সব প্রশ্ন ভেসে যায় একটু যখন হাসো,,,,,!!!!

    ★তোমার ভালোবাসা পাবার জন্য অনেক পেয়েছি কষ্ট,,,,,,,,তোমায় পেয়ে চেয়ে দেখি কিছুই হয়নি নষ্ট,,,,,!!!!


    ফেসবুকের ছন্দ 


    Tag: ফেসবুকে স্ট্যাটাস ছন্দ, অভিমানী ভালোবাসার ছন্দ, ফেসবুকের ছন্দ 

    Post a Comment

    0 Comments
    * Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.